বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে: ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৭, ২১:৪২

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে কাজ শুরু করেছিলেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রযুক্তিজ্ঞানসম্পন্ন আধুনিক শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। ৫২’র ভাষা আন্দোলন, ৭১ এর মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমরা এগিয়ে চলেছি। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে এ সরকার সবসময় সোচ্চার ছিল ভবিষ্যতেও থাকবে। আগস্ট শোকের মাস। শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রবিবার দুপুরে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ আহ্বান জানান।

পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালোর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার জিহাদুল কবির, প্রবীন আওয়ামী লীগ নেতা গোলাম হাসনায়েন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবিব, অধ্যক্ষ ডা. রিয়াজুল ইসলাম প্রমুখ।

মন্ত্রী বলেন, পাবনায় বর্তমান সরকারের সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। পাবনা শহরের প্রাণ হলো ইছামতি নদী। ইছামতি নদী এখন ক্যানালে পরিণত হয়েছে। ইছামতি আবার প্রবাহিত করার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/কেবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :