অনুশীলনে ফিরলেন তামিম

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ১২:২৫
ফাইল ছবি

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছিলেন তামিম-মুশফিকরা। তিন দিনের প্রস্তুতির প্রথম দিনেই আহত হন তামিম। আউট হয়ে ড্রেসিংরুমে ঢোকার সময় দরজায় হাত দিয়ে ধাক্কা দিতেই কাচ ভেঙে তামিমের পেটে পড়ে। তাতেই তামিমের পেটে লাগল চার সেলাই। সেই চোট কাটিয়ে অবশেষে অনুশীলনে ফিরলেন তামিম ইকবাল।

সোমবার সকালে শেরে বাংলার জিমে হাজির হন তামিম। কিছুক্ষণ জিমও করেন বাঁ-হাতি এই ওপেনার। জিম করার ফাঁকে মাশরাফী-মাহমুদউল্লাহদের সঙ্গে গল্প করতেও দেখা যায় এই তারকাকে। কথার মাঝে মাহমুদউল্লাহ রিয়াদ তামিমকে বোঝান, অনুশীলনে যেন খুব বেশি চাপ না নেন তামিম।

এদিকে মাঝে একদিন বিশ্রাম করে রবিবার থেকে মিরপুরে আবারও শুরু হলো টাইগারদের অনুশীলন। এরপর নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-তামিমরা। অনুশীলনে সবাই থাকলেও নেই সাকিব এবং মিরাজ। আশা করা হচ্ছে, সিপিএল থেকে ১৫ আগস্টের মধ্যে দেশে ফিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে যোগ দেবেন তারা দুজন।

উল্লেখ্য, সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

(ঢাকাটাইমস/১৪ আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :