রাঙ্গুনিয়ায় সেনা সদস্যের স্ত্রীকে গলাকেটে হত্যা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ১৪:০৭

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামে রুমি বুয়া নামে এক গৃহবধুকে গলাকেটে হত্যা করা হয়েছে। রবিবার দিবাগত রাত ১২টার দিকে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত রুমি ইউনিয়নের বড়ুয়া পাড়া গ্রামের নান্নু বড়ুয়ার স্ত্রী। নান্নু বড়ুয়া একজন সেনাসদস্য বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় লোকজন জানান, নান্নু বড়ুয়া স্ত্রী রুমি বড়ুয়াকে নিয়ে গত রবিবার বিকালে বাড়িতে আসেন। রাত ১২টার দিকে রুমি বড়ুয়াকে গলাকেটে হত্যা করা হয়। পরে নান্নু বড়ুয়ার চিৎকারে আশপাশের মানুষ ঘটনাস্থলে গিয়ে রুমি বড়ুয়ার গলাকাটা লাশ দেখতে পায়। নান্নু বড়ুয়া এ সময় কয়েকজন দুর্বৃত্ত এ হত্যাকাণ্ড ঘটিয়ে চলে যায় বলে দাবি করেন। ঘাতকদের তিনি চিনেন না বলেও জানান।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ২টায় রাঙ্গুনিয়া থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু গৃহবধূর মরদেহ উদ্ধারে বাধা দেন নান্নু বড়ুয়া। ফলে গৃহবধূর মরদেহ এখনো ঘরে পড়ে আছে। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা আজ দুপুর ১২টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঁইয়া বলেন, গৃহবধূর মরদেহ নিতে সেনাবাহিনীর অনুমতির প্রয়োজন বলে জানান নান্নু বড়ুয়া। ফলে মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। বিষয়টি চট্টগ্রাম জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তাদের জানানো হয়েছে। তিনি বলেন, হত্যাকাণ্ডটি টোটালি রহস্যজনক বলে মনে হচ্ছে। এ ব্যাপারে কেউ কোনো মুখ খুলছে না। স্থানীয়রা হত্যাকাণ্ডে স্বামীর প্রতি আঙুল তুলছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :