বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে ঐক্যবদ্ধ হোন: সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ১৫:২৫

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

রোববার বিকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাতপাড়-হাতিয়ারা-রামদিয়া সড়কের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের ষড়যন্ত্রের কথা বলতে গিয়ে শেখ সেলিম বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন। তিনি বলেন, ‘জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট। সেদিন জিয়াউর রহমান নীল নকশা তৈরি করেছিলেন।’

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় উল্লেখ করে দলের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। এ সময় তিনি আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ দেন।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী ইমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, এফবিসিসিআইয়ের প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, ব্যারিস্টার শেখ ফজলে নাইম, গোপালগঞ্জ জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমীরন রায়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ শাম্মী আক্তার, গোপালগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈনউদ্দিন, এলজিইডি কাশিয়ানী উপজেলা প্রকৌশলী মো. হাবিবুর রহমান, কাশিয়ানী সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. আব্দুল হালিম খান, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান খাজা নেওয়াজ, হাতিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস, বেথুড়ী ইউনিয়নের চেয়ারম্যান বাবু ক্ষিরোদ রঞ্জন বিশ্বাস, সিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রণব কান্তি সরকার, পুইশুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান মোল্লা, রাজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান খান, নিজামকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহব্বত হোসেন খান, জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সুশীল সমাজের ব্যক্তিরা।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :