রূপগঞ্জে উজ্জল হত্যার বিচার দাবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ১৯:২৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবক উজ্জল হত্যার বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

সোমবার দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষণখালী এলাকার কফিল উদ্দিনের ছেলে উজ্জল।

মানববন্ধনে বক্তব্য দেন নিহত উজ্জলের বাবা ও মামলার বাদী কফিল উদ্দিন, মা রানী বেগম, চাচা শরিফ মিয়া, ছবুর মিয়া, ভাই ইকবাল হোসেন, আফজাল হোসেন, শাহীন , স্থানীয় হারুন মিয়া, শাহজালাল, ইমান হোসেন, আনোয়ার মিয়া, রোজিনা, রুনা, লিপি, মমতাজ, সামসুল,জুমিসহ পরিবার ও ব্রাহ্মণখালী এলাকার সাধারণ লোকজন।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ২৩ জুন সন্ধ্যায় একই এলাকার হযরত আলী, ফরিদ, আলামিন, আব্দুল্লাহ, আক্তারসহ তাদের লোকজন উজ্জলকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। এ ব্যাপারে উজ্জলের পিতা কফিল উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি হযরত আলীকে গ্রেপ্তার করা হলেও অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আসামিরা মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। এখন বাদী কফিল উদ্দিনের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। উজ্জল হত্যাকারীদের ফাঁসির দাবি জানান বক্তারা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, উজ্জল মিয়া হত্যা মামলার প্রধান আসামি হযরত আলীকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়েছে। হযরত আলী তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করেছেন। অন্যান্য আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :