কক্সবাজারে ছাত্রলীগের রক্তদান কর্মসূচি

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ২১:৪০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়।

রক্তদান কর্মসূচির আগে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য রক্ত দিয়েছেন। ৩০ লাখ মানুষ এ দেশের জন্য রক্ত দিয়েছেন। ছাত্রলীগ ও সেই ইতিহাসকে ধারণ করে বিভিন্ন কল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

সিরাজুল মোস্তফা বলেন, আজকে রক্ত দেয়ার মাধ্যমে একটি ত্যাগের মানসিকতা গড়ে উঠবে। ছাত্রলীগকে আদর্শবান হতে হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য সোনার মানুষ হতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার মানসে ছাত্রলীগের জন্ম দেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য ছাত্রলীগ ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করছে।

এতে বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, রাজা শাহ আলম, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :