রাজশাহীতে নবজাতক চুরির অভিযোগে মামলা

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৭, ২৩:১৯

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ১২ দিনের এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। সোমবার বিকালে শাহানাজ বেগম নামে এক নারী মামলাটি করেছেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহানাজ বেগমের বাড়ি উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পাঁচআনি পাড়া গ্রামে। তার স্বামীর নাম ওবাইদুল ইসলাম। শাহানাজ বেগম তার মামলায় অজ্ঞাত এক নারী ও এক পুরুষকে আসামি করেছেন।

মামলার এজাহার বলা হয়েছে, রবিবার সকালে শাহানাজ বেগম তার ১২ দিনের শিশু কন্যাকে ডাক্তার দেখানোর জন্য ভ্যানে করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। দুপুরের দিকে ভ্যানটি হাসপাতালের প্রধান ফটকের সামনে পৌঁছালে শাহানাজ তার নবজাতকসহ ভ্যান থেকে পড়ে যান। এ সময় ওই রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে আসা এক যুবক ও এক বোরকাপরা নারী বাচ্চাটিকে নিয়ে চিকিৎসা করানোর নামে হাসপাতালের দিকে ছুটে যান। কিন্তু তারপর হাসপাতালে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও নবজাতকের কোনো হদিস পাননি শাহানাজ। হাসপাতালের বাইরে ওই যুবকের মোটরসাইকেলটিও পাওয়া যায়নি।

এ নিয়ে শাহানাজ বেগম এলাকায় মাইকিং করেন। কিন্তু তারপরেও সন্তানের খোঁজ না পেয়ে তিনি থানায় মামলা করেন।

ওসি সায়েদুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে হাসপাতালে গিয়ে খবর নেয়া হয়েছে। এছাড়া রাজশাহী ও নাটোর হাসপাতালেও খবর নেয়া হয়েছে। কোথাও নবজাতকের সন্ধান পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :