‘মহাবিপদে পড়ছি ভাই’

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ০৮:০২

‘মহাবিপদে পড়ছি ভাই, রোগীর ভাড়া নিয়া শেরপুর সদর হাসপাতালে যামু। এখন দেহি নিজেই রোগী হইয়া গেছি।’ কথাগুলো বলছিলেন শেরপুরের ঝিনাইগাতীর অটোরিকশা চালক ইমান আলী।

স্থানীয় মানিকুঁড়া গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান খলিলুর রহমানের বাড়ির সামনের সড়কে সৃষ্ট এক থেকে দেড় ফুট কাদায় আটকে পড়ে রোগী বহনকারী ওই সিএনজিচালিত অটোরিকশাচালক কষ্টচেপে কথাগুলো বলেন। এ সময় এমন দূরবস্থা দেখে আশপাশের পাঁচ-ছয়জন আসেন তাকে সাহায্য করতে।

এলাকাবাসী জানায়, গত কয়েক দিনের টানা বৃষ্টিতে উপজেলার নলকুঁড়া ইউনিয়নসহ বেশ কয়েকটি ইউনিয়নের গ্রামীণ কাঁচা সড়কগুলোর ব্যাপক বিপর্যয় ঘটেছে। ফলে সাধারণ মানুষকে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

শালচূড়া চৌরাস্তা থেকে গান্ধীগাঁও রিক্সা গ্যারেজ, মোল্লাপাড়া হয়ে দক্ষিণ ডেফলাই, ডেফলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে নকশী, ফাকরাবাদ থেকে মানিককুঁড়া পর্যন্ত সড়ক এখন কাদা আর পানিতে থৈ থৈ করছে।

স্থানীয় হোসেন আলী, সামসু শেখ, করিম বেপারী, লালু মিয়াসহ আরও অনেকেই বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের বেশির ভাগ কাঁচা সড়কগুলোতে পানি জমে আছে। কোনো কোনো সড়কে এক থেকে দেড় ফুট পর্যন্ত কাদা জমে আছে।

ভালুকা গ্রামের কৃষক আলালউদ্দিন বলেন, বর্ষায় কাদা মাড়িয়ে সদর বাজারে আসা-যাওয়া করতে হয়। এসময় ব্যাপক সমস্যায় পড়েন অনেকে। তিনি অবিলম্বে গ্রামীণ সড়কগুলোর সংস্কারের দাবি জানান।

নলকুঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী ফর্সা তার ইউনিয়নে ক্ষতিগ্রস্ত রাস্তাগুলো সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদনপত্র দেয়া হয়েছে বলে জানান তিনি।

প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছ থেকে বৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত সড়কগুলোর তালিকা চাওয়া হয়েছে। তা হাতে পেলেই বরাদ্দ অনুযায়ী সংস্কারের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :