কোনও ম্যাচ না খেলেই ফিরতে হচ্ছে মিরাজকে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০১৭, ০৮:৩৮ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ০৮:৩৭

প্রথমবারের মতো বিদেশি কোনও টুর্নামেন্টে খেলতে গিয়েছিলেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তবে, কোনও ম্যাচ না খেলেই দেশে ফিরতে হচ্ছে তাকে। মেহেদী হাসান মিরাজকে ১৫ আগস্ট পর্যন্ত খেলার অনুমতি দেয়া হয়েছিল। তাই মিরাজের জন্য আজই ছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শেষ ম্যাচ। কিন্তু এই ম্যাচেও একাদশে নেই মেহেদী হাসান মিরাজ।

বাংলাদেশ সময় অনুযায়ী আজ ভোরে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে মাঠে নামে মেহেদী হাসান মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রথমে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় নাইট রাইডার্স।

আজ নিজেদের ষষ্ঠ ম্যাচ খেলতে নেমেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। এর একটিতেও মেহেদী হাসান মিরাজকে তারা একাদশে রাখেনি। গত পাঁচ ম্যাচে তারা চারটিতে জয়লাভ করে পয়েন্ট টেবিলে শীর্ষ অবস্থানে রয়েছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সিরিজ থাকায় মেহেদী হাসান মিরাজ ও সাকিব আল হাসানকে ১৫ আগস্ট পর্যন্ত খেলার অনুমতি দেয়া হয়েছিল। আগামী ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ। আর আগামী ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচ।

(ঢাকাটাইমস/১৫ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :