ন্যায্যমূল্যে হুইনের গ্রাফিক্স ট্যাব

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ১১:৫৭

আঁকাআঁকির জন্য এখন অনেকেই গ্রাফিক্স ট্যাব ব্যবহার করছেন। বিশেষ করে তারা এই পেশার সঙ্গে জড়িত তাদের কাজের নতুন মাত্রা যোগ করছে গ্রাফিক্স ট্যাব। বাজারে বেশ কিছু ব্র্যান্ডের গ্রাফিক্স ট্যাব পাওয়া গেলেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে হুইন। এসব ট্যাব মিলবে তিন হাজার ৫০০ টাকা থেকে ২৫ হাজার টাকার মধ্যে।

দেশের হুইন গ্রাফিক্স ট্যাবের পরিবেশক প্রতিষ্ঠান টেকনো প্লানেট সিস্টেম। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল হাসান বলেন, ‘আমরাই দেশে হুইনের অরিজিনাল গ্রাফিক্স ট্যাব বিক্রি করি। এগুলো যেমন গুণেমানে সেরা। ক্রেতারা টেকনো প্ল্যানেট সিস্টেম থেকে ন্যায্যমূল্যে হুইনের গ্রাফিক্স ট্যাব কিনতে পারবেন। কেননা, আমরা হুইনের পরিবেশক।’

মঞ্জুরুল হাসান বলেন, ‘কিছু প্রযুক্তিপণ্যের ব্যবসায়ী বেশি মুনাফা লাভের আসায় গ্রাফিক্স ট্যাবের দাম বাড়িয়ে ডিসকাউন্ট দিয়ে বিক্রি করছেন। এতে ক্রেতারা প্রতারিত হচ্ছেন। আমরা ক্রেতাদের বলবো, আপনার গ্রাফিক্স ট্যাব কেনার আগে পণ্য ও পণ্যের দাম যাচাই-বাছাই করে কিনুন।’

মঞ্জুরুল হাসান জানান, দেশে হুইনের একমাত্র পরিবেশক হিসেবে ১২ জুলাই চীনের শেনজিনস্থ হুইওনের প্রধান কার্যালয় থেকে সনদ সংগ্রহ করেছেন। এসময় হুইনের প্রধান নির্বাহী কর্মকর্তা লিও টেকনো প্ল্যানেট সিস্টেমের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল হাসানের হাতে একক পরিবেশক সনদ তুলে দেন।

হুইন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ১০টিরও বেশি গ্রাফিক্স ট্যাবলেট এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে। সর্বনিম্ন ৩ হাজার ৫০০ টাকা থেকে শুরু হওয়া এসব ট্যাবলেটের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। এছাড়াও শিক্ষার্থী ও সংবাদকর্মীদের জন্য বিশেষ মূল্য ছাড় থাকছে।

যোগাযোগ: টেকনো প্লানেট সিস্টেম, রুম নম্বর-৬০১, ৬০২, লেভেল-৬, মাল্টিপ্লান সেন্টার, এলিফ্যান্ট রোড, ঢাকা।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :