ফরিদপুরে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ১৩:৩৬

ফরিদপুরে জেলা সদরসহ নয় উপজেলায় বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার সকালে শহরের অম্বিকা ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় প্রশাসনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং বিভিন্ন সামাজিক-সংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দেয়া হয়। পরে বিভিন্ন সংগঠন শোকর‌্যালি করে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী প্রমুখ।

এছাড়া জেলার বোয়ালমারী-মধুখালী ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে কাঙালি ভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’র চেয়ারম্যান এবং অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ও সাপ্তাহিক ‘এই সময়’সম্পাদক আরিফুর রহমান দোলনের নেতৃত্বে বিভিন্ন পাড়া মহল্লায় এসব দোয়া মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন করা হয়।

এছাড়া জেলার নগরকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মেজর (অব:) হালিমের নেতৃত্বে কাঙালি ভোজের আয়োজন করা হয়।

এসব অনুষ্ঠানে ১৫ আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :