প্রিয়শপ ডটকমে ৯০% ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ১৪:৫২

দেশের প্রথমসারির ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম আয়োজন করেছে বাংলাদেশে এই প্রথম সবচেয়ে বড় অনলাইন সেলস ইভেন্ট কালারফুল ফ্রাইডে। এটি মাস্টারকার্ডের সৌজন্যে আয়োজন করা হয়েছে।

একদিনের এই সেলস ইভেন্টটি আয়োজিত হবে আগামী ১৮ আগস্ট। এই আয়োজনে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৯০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা। এছাড়া মাস্টারকার্ড হোল্ডারগণ পাবেন অতিরিক্ত ২০% ডিসকাউন্ট ও ৩০০ টাকার কুপন ভাউচার।

প্রিয়শপ ডটকমের পুরো সাইট জুড়েই থাকছে ছাড়। বিশেষ করে ফ্যাশন পণ্য, ইলেক্ট্রনিকস, গ্যাজেটসহ প্রয়োজনীয় পণ্য সামগ্রীতে রয়েছে আকর্ষণীয় ছাড়।

ঈদকে সামনে রেখে ক্রেতাদের প্রত্যাশা অনুযায়ী বছরের সেরা দামে পছন্দসই পণ্যটি পৌঁছে দিতে চায় প্রিয়শপ ডটকম। বাঙালির উৎসব মানেই কালারফুল কিছু। প্রিয়শপ ডটকম সেটিকে আরো রঙিন করে তুলতে প্রতি উৎসবে কালারফুল ডে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। সেই সাথে এটি একটি দিন যেখানে ক্রেতারা সেরা দামে পণ্য পাবে এবং বিক্রেতারা পাবে বিশাল সেল। অনলাইন কেনাকাটায় ক্রেতাদের আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে এই ইভেন্টের পার্টনার হয়েছে মাস্টারকার্ড। সেই সাথে অফার করছে নির্ধারিত ছাড়ের পর অতিরিক্ত ছাড়।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ‘এই আয়োজনের প্রধান উদ্দেশ্য হলো ক্রেতাদের সন্তুষ্টি ও আস্থা এবং বিক্রেতাদের প্রত্যাশা অর্জন।’

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :