সাভারে তুরাগ থেকে দুইজনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ১৭:১৭

সাভারে তুরাগ নদের পৃথক স্থান থেকে এক যুবকের গুলিবিদ্ধ ও অপর অজ্ঞাত এক কিশোরের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দুইটি ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের সাধুপাড়া ও আমিনবাজার ইউনিয়নের লঞ্চ টার্মিনাল এলাকায় তুরাগ নদে ভাসমান অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থেকে উদ্ধার নিহত যুবক আব্দুস সালাম পরিচয় পাওয়া গেলেও আমিনবাজার থেকে উদ্ধার নিহত কিশোরের পরিচয় মেলেনি। নিহত আব্দুস সালাম পরিবারের সাথে আশুলিয়ার সাদুপাড়া এলাকার মফিজুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থেকে বিভিন্ন এলাকায় কাঠমিস্ত্রির কাজ করতেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জানান, স্থানীয়দের খবরে আশুলিয়া ইউনিয়নের সাধুপাড়া এলাকায় তুরাগ নদ থেকে ভাসমান অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একটি গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এলকাবাসী সূত্রে জানা গেছে, গত ছয় দিন আগে আশুলিয়া পাড়াগ্রাম এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে কে বা কারা ছালাম মিয়াকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

অপরদিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির আমিনবাজার ইউনিয়নের লঞ্চ টার্মিনাল এলাকায় তুরাগ নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধারের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :