রামগঞ্জে অস্ত্রসহ ছিনতাই মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ১৮:১২

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিশেষ অভিযানে অস্ত্রসহ ছিনতাই মামলার আসামি রাজুকে (২৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি চলতি বছরের ৯ এপ্রিল উপজেলার রাজারামপুর এলাকায় এনজিও কর্মীকে পায়ে গুলি করে টাকা ছিনতাই মামলার আসামি এবং নাগমুদ (রাজানামপুর) গ্রামের আবুল কাশেমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, চলতি বছরের ৯ এপ্রিল দিনে রামগঞ্জ বীজ এনজিও সংস্থার মাঠকর্মী ইউনুছ বিভিন্ন সমিতি থেকে কিস্তির টাকা উত্তোলন করে বাইসাইকেল যোগে রামগঞ্জে আসার সময় রাজাপুর রাস্তার মোড়ে ৫/৭জন ছিনতাইকারী পায়ে গুলি ৫৪ হাজার টাকা নিয়ে যায়। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুজন ছিনতাইকারীকে গ্রেপ্তার এবং ছয় হাজার ৯০ টাকা উদ্ধার করে। ওই ছিনতাইকারীদের দেয়া তথ্য অনুযায়ী রামগঞ্জ থানা এসআই মহসিন চৌধুরী সঙ্গীয় সোর্সসহ প্রধান আসামি রাজুকে ঢাকা থেকে গ্রেপ্তার করে। পরবর্তী সময়ে রাজুর দেয়া তথ্য অনুযায়ী আজ দুপুরে তার শ্বশুর বাড়ি পৈতপুর থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানা ইনচার্জ মো. তোতা মিয়া জানান, রাজুর বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :