বরিশালে পুলিশ সদস্যকে মারধর, তিন কিশোর আটক

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ আগস্ট ২০১৭, ২২:৪৪

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের এক সহকারী সার্জেন (এটিএসআই) পিটিয়েছে ছাত্রলীগ পরিচয়দানকারীরা কয়েক তরুণ। এঘটনায় কোতয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে। আব্দুল মতিন নামে ওই আহত পুলিশ সদস্যকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটককৃতরা হল, নগরীর কাঠপট্টি এলাকার খলিলুর রহমানের ছেলে এবং সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মারফিনুল ইসলাম মারুফ, জানুকি সিংহ রোডের রফিকুল ইসলামের ছেলে ও অমৃতলাল দে মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র রেদোয়ানুল ইসলাম রিফাত এবং আমজাদ হোসেনের ছেলে আমির হোসেন খান।

আটককৃতরা নিজেদেরকে ১৭নং ওয়ার্ডের ছাত্রলীগের নেতা হিসেবে দাবি করেছে।

কোতয়ালি মডেল থানার সিনিয়র সহকারী কমিশনার ফরহাদ সরদার জানান, ১০নং ওয়ার্ডস্থ কেন্দ্রীয় ঈদগাহ্ ময়দানের সামনে এটিএসআই মতিন মোটরসাইকেল দুর্ঘটনায় পড়েন। এসময় কয়েকজন বখাটে তাকে মারধর করলে ঘটনাস্থল থেকে তিন কিশোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে আটককৃতরা জানায়, এটিএসআই মতিন মোটরসাইকেল যোগে বিপরীত দিক থেকে আসার সময় তাদের মোটর সাইকেলটিকে আঘাত করে। এতে তারা দুর্ঘটনা কবলিত হয়। এ বিষয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে।

উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পাল বলেন, তাদের ট্রাফিক পুলিশের সহকারী সার্জেন্ট আ. মতিন ঘটনার সময় হোন্ডাযোগে জেলা প্রশাসকের কার্যালয়ের পেড়িয়ে বান্দ রোডে উঠতেছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা তিনজন বহন করা হোন্ডার ধাক্কায় আ.মতিন পড়ে আহত হন। এসময় তিন বাইক আরোহী মতিনের ভুল হয়েছে বলে তাকে মারধর করে। ট্রাফিক পুলিশের পরিচয় দিলেও ফের মারধর করে মতিনকে রক্তাক্ত যখম করে।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/টিটি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :