দুই শিক্ষার্থীকে পুলিশে দিল ঢাবি প্রশাসন

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৭, ১৮:১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ছাত্রদল ও হিজবুত তাহরির সন্দেহে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার দুপুরের দিকে তাদের আটক করা হয় বলে জানা গেছে । তবে তারা এসব সংগঠনের সঙ্গে জড়িত কি না তার কোনো প্রমাণ পায়নি প্রশাসন।

ছাত্রদলের কর্মী সন্দেহে অভিযুক্ত শিক্ষার্থীর নাম মো. কাওছার। তিনি বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী। এদিকে হিজবুত তাহরির সন্দেহে অভিযুক্ত শিক্ষার্থীর নাম কাজী মাহমুদুল হাসান। তিনি মাস্টার দ্যা সূর্যসেন হলের শিক্ষার্থী। তাদের বিরুদ্ধে এখনও কোনো মামলা করেনি প্রশাসন।

এ বিষয়ে ঢাবি প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ বলেন, হলের শিক্ষার্থীরা কাওছারকে ছাত্রদলের কর্মী সন্দেহে আমার কাছে দেয়। আমি তার ফেসবুক আইডি চেক করে দেখি তার সঙ্গে মাহমুদুলের সঙ্গে সম্পর্ক আছে। কাওছারের সঙ্গে মাহমুদুল চ্যাট করত। তাকে ছাত্রদল করার জন্য আহ্বান করত।

প্রক্টর আরও বলেন, কাওছারের বিরুদ্ধে পুলিশ তদন্ত করে দেখবে। যদি তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না থাকে তবে তাকে ছেড়ে দেওয়া হবে।

প্রক্টর জানান, মোক্তার আলী ডিউ নামে এক জঙ্গির আইডিতে মাহমুদুল নিয়মিত লাইক দিত।

তাদের নামে কোনো মামলা করা হয়েছে কি না এ বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বলেন, সন্দেহভাজন দুইজনকে বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের কাছে দিয়েছে। তারা এখন থানায় আছে। আমরা তাদের অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/ঢাবি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :