শোক দিবসের অনুষ্ঠানের টাকা ফেরত নিলেন আ.লীগ নেতা

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ আগস্ট ২০১৭, ১৮:২৩

ঝালকাঠির বিনয়কাঠি ইউনিয়নে শোক দিবসের আলোচনা সভার ব্যানারে নিজের নাম না থাকায় জেলা আওয়ামী লীগের এক নেতা অনুষ্ঠান করার জন্য দেয়া টাকা ফেরত নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পরে মাঠপর্যায়ের নেতাকর্মীরা নিজেদের মধ্য থেকে চাঁদা তুলে অনুষ্ঠান সম্পন্ন করেন। ওই ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানানো হয় ইউনিয়ন আওয়ামী লীগের শোক দিবসের আলোচনা সভায়।

স্থানীয় নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়ন আওয়ামী লীগের শোক দিবসের আলোচনা সভা আয়োজনের জন্য ৫০ হাজার টাকা দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খান আরিফুর রহমান। কিন্তু আলোচনা সভার ব্যানারে প্রধান অতিথি হিসেবে নিজের নাম না লেখায় অনুষ্ঠানের আগের রাতে তার লোক দিয়ে টাকা ফেরত নেন।

ব্যানারে নাম না থাকার কারণ হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, ইউনিয়নে শোক দিবস উদ্যাপনের প্রস্তুতিমূলক সভায় সিদ্ধান্ত হয়, ব্যানারে কেবল সভাপতির নাম লেখা থাকবে। কোনো অতিথির নাম লেখা থাকবে না। উপস্থিত অতিথিদের মধ্য থেকে সিনিয়রিটির ভিত্তিতে প্রধান অতিথি করা হবে।

এ কারণে জেলা আওয়ামী লীগের সহসভাপতি খান আরিফুর রহমান ক্ষুব্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি লিটন সরদারের কাছ থেকে তার দেয়া টাকা ফেরত নেন।

তবে এ অভিযোগ অস্বীকার করেন খান আরিফুর রহমান। ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘আমি কোনো টাকা দেইনি, নেইওনি। মন্ত্রী মহোদয়ের নির্দেশ ছাড়া আমি কিছু করি না।’

আরিফুর রহমান আরো বলেন, ‘আমি গত সোমবার সকালে মন্ত্রী মহোদয়ের সঙ্গে ঢাকায় এসেছি। শোক দিবস উপলক্ষে আমি বিনয়কাঠি ইউনিয়নের ২৬টি মসজিদে বাদ আসর ও মাগরিব মিলাদের আয়োজন করি।’

(ঢাকাটাইমস/১৬আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :