ক্যাটরিনার রূপ ‘প্রাণঘাতী’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ০৯:৩১

অনেকের সৌন্দর্য ব্যাখ্যা করতে গিয়ে ‘ভয়ংকর সুন্দর’ কথাটা আমরা প্রায়ই বলি এবং শুনি। এবার শুনুন প্রাণঘাতী সৌন্দর্যের কথা। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সৌন্দর্য নাকি এমনই- ‘প্রাণঘাতী’।

এ কথাটা যে সে বলেনি। স্বয়ং ক্যাটরিনার ট্রেইনারের কথা এটি। ক্যাটরিনার ‘চিকনি চামেলি, ‘শিলা কি জওয়ানি’ কিংবা ‘কমলি’ গানের ফিগার এই নারী ট্রেইনারের নির্দেশেই তৈরি। তিনি আরো কী বলেছেন জানেন? এই সুন্দরী হওয়াটা নাকি ক্যাটের অপরাধও।

দিন দুয়েক আগে ক্যাটরিনার সঙ্গে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন তার ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। সেখানে দুজনে মিলে একটি সেলফিও তুলেছেন। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে ইয়াসমিন তাতে ক্যাপশন দেন- ‘এত সুন্দরী হওয়া কিন্তু অপরাধ!’

প্রায় এক দশক ধরে একসঙ্গে কাজ করছেন ক্যাটরিনা ও তার ফিটনেস ইনস্ট্রাক্টর ইয়াসমিন। তাদের যুগল চেষ্টা যে ভালোই সফল তা আর বলতে। বলিউড বিউটিদের মধ্যে ক্যাটরিনা তার ফিটনেসের জন্য বরাবরই প্রশংসা পেয়েছেন। ইয়াসমিন জানিয়েছেন, ক্যাটরিনা অত্যন্ত নিষ্ঠা সহকারে ফিটনেস ট্রেনিং করেন। কোনওদিন কোনও কারণেই তা বাদ দেন না। রোজ এক ঘণ্টা কার্ডিও ট্রেনিং করেন ক্যাট। ইয়াসমিনের মতে, ক্যাটরিনার এখনকার ফিগার এখনো পর্যন্ত সেরা। আর রূপ?

টাইগার তারকা সালমানের এই সাবেক প্রেমিকার রূপ নাকি ‘প্রাণঘাতী’! বলেন ইয়াসমিন।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত