কমল হাসান মানসিক বিকারগ্রস্থ!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ১২:৪৫

বলিউড অভিনেতা কমল হাসান মানসিক বিকারগ্রস্থ। এমনটাই অভিযোগ করলেন ভারতের তামিলনাড়ু সরকারের রাজস্ব মন্ত্রী আরবি উদয়কুমার।

তিনি বলেন, ‘আমার ধারণা মানুষকে বিশেষ বার্তা দিতে চাইছেন কমল হাসান। কিন্তু ঠিক কী বলা উচিত ভেবে পাচ্ছেন না। উনি মানসিক রোগে ভুগছেন নিশ্চিত। আমারা অবশ্য একটুও সন্দিহান নই।’

মন্ত্রী আরবি উদয়কুমার কমল হাসানের ওপর চটেছেন কারণটা হলে। তিনি সরকারের সমালোচনা করে বলেছিলেন, সরকার দুর্নীতি ও অপরাধ রুখতে ব্যর্থ। তাতেই চটেছে রাজ্যের শাসকদল।

স্বাধীনতা দিবসের বার্তা দিতে গিয়ে মঙ্গলবার শোরগোল ফেলে দেন কমল হাসান। রাজ্যে ক্রমবর্ধমান অপরাধ ও দুর্নীতির ঘটনার জন্য ই পালানিস্বামী সরকারের ব্যর্থাতাকে দায়ী করেন তিনি। এ প্রসঙ্গে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যৌগী আদিত্যনাথের তুলনা টেনে আনেন তিনি। প্রশ্ন তোলেন, ‘‌গোরখপুর হাসপাতালে শিশুমৃত্যুর ঘটনায় যোগী আদিত্যনাথের ইস্তফার দাবি তুলেছে বিরোধীরা। তাহলে তামিলনাড়ুর ক্ষেত্রে নয় কেন?‌ ডিএমকে, এআইডিএমকে এবং অন্যান্য দলগুলির হাতে তামিলনাড়ুর ভবিষ্যত ন্যস্ত। কিন্তু আদৌ কি কিছু হচ্ছে?‌ ওদের দ্বারা না হলে অন্য রাস্তা দেখতেই হবে।’

 রাজনৈতিক মন্তব্য করে গত মাসেও বিতর্কে জড়িয়েছিলেন কমল হাসান। তিনি দাবি করেন, ‘‌প্রত্যেক তামিলবাসী দুর্নীতির শিকার।’‌

তার মন্তব্যে চটে ওঠে পালানিস্বামীর এআইএডিএমকে শিবির। তার নামে মামলা করার হুমকি দেন রাজ্যের এক মন্ত্রী। কিন্তু সুর নরম করা তো দূর, উল্টে সাধারণ মানুষকে দূর্নীতি বিরোধী আন্দোলনে সামিল হতে আহ্বান জানান। সরকারি দুর্নীতির সম্মুখীন হয়ে থাকলে চিঠি লিখে তা মন্ত্রীদের জানাতে নির্দেশ দেন। পারলে সকলকে গ্রেপ্তার করে দেখাক বলে সরকারকেও চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। 

(ঢাকাটাইমস/১৭আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত