গাজীপুর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ১৭:৪৭

গাজীপুর প্রেসক্লাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন চত্বরে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম।

প্রেসক্লাব সভাপতি অধ্যাপক এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নজরুল ইসলামের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, হাতেম আলী, দৈনিক গণমুখ পত্রিকার সম্পাদক আমজাদ হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার শরীফ আহম্মেদ শামীম, দৈনিক মুক্তবলাকার সম্পাদক আলমগীর হোসেন, রুহুল আমিন সজীব, সাংবাদিক রাহিম সরকার, সৈয়দ মোকছেদুল আলম লিটন, নজরুল ইসলাম আজাহার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, বাংলার অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে দেশকে পেছনের দিকে ঠেলে দেয়া হয়েছে। কিন্তু বর্তমান সরকার খুনিদের বিচারের রায় কার্যকর করার পাশাপাশি নানা উন্নয়ণ কর্মকা- করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে দেশকে মধ্য আয়ের দেশে উন্নীত করার জন্য রূপরেখা প্রণয়ন করে কাজ করে যাচ্ছেন।

এসময় সাংবাদিকদের উন্নয়ণ ও তাদের নিরাপত্তা বিধানে সরকারের পাশাপাশি সকল মহলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :