টেকনাফে সাড়ে ৬৯ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ১৭:৪৮
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আলাদা অভিযান চালিয়ে ৬৯ হাজার ৬২২টি ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি। বৃহস্পতিবার সকালে হ্নীলা ও টেকনাফ-কক্সবাজার সড়কে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার হয়। তবে এ সময় কাউকে আটক করতে না পারলেও এ ঘটনায় একজন পলাতক আসামি করে থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএম আরিফুল ইসলাম জানান, হ্নীলার জালিয়াপাড়া এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে- এমন গোপন সংবাদ পেয়ে সকালে হ্নীলা বিজিবির একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি পলিথিন ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ওই ব্যাগ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, একই দিন টেকনাফ-কক্সবাজার সড়কে যাত্রীবিহীন একটি ম্যাজিক গাড়িতে তল্লাশি চালিয়ে ৪৯ হাজার ৬২২টি ইয়াবা উদ্ধার হয়। এসময় গাড়ির চালক পালিয়ে যায়। এ ঘটনায় মিঠাপানিছড়ার ইসমাইল হোসেনকে পলাতক আসামি করে একটি মাদক মামলা রুজু করা হয়েছে। এছাড়া উদ্ধার ওই ২০ হাজার ইয়াবা ব্যাটালিয়ান সদর দপ্তরে জমা রাখা হয়েছে, যা পরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সামনে ধ্বংস করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :