বরিশালে ১২ জুয়াড়ি আটক

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ১৮:২৩

বরিশালের বাবুগঞ্জে অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। পাশাপাশি বেশ কয়েকটি যানবাহনসহ জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় বরিশাল পুলিশ লাইনসের ইন সার্ভিস সেন্টারে জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার হুমায়ুন কবির বলেন, গোপন সংবাদে বুধবার রাতে বাবুগঞ্জথানাধীন দেহেরগতি ইউনিয়নের ঠাকুরজিতলা গ্রামে হারুন অর রশিদ মোল্লার জমিতে উঠানো একটি টিনের ঘরে অভিযান চালালে জুয়াড়িরা আমাদের প্রতিরোধের চেষ্টা করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে দুই রাউন্ড গুলি ছোড়া হয়। এসময় সেখানে উপস্থিত জুয়াড়িরা পালানোর চেষ্টা করলে সেখান থেকে ১২ জনকে আটক করা হয়।

আটকরা হলো- শহীদুল ইসলাম মুন্না, বিজয় মূধক, বাদল হাওলাদার, মীর কামরুজ্জামান পিকিং, ইব্রাহীম ফকির, রাজীব হাওলাদার, শেখ দিদারুল ইসলাম, জসিম উদ্দিন, সাইফুর রহমান, বিধান মন্ডল, গৌতম রায় ও দুলাল হাওলাদার।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার জানান, এদের আটকের পাশাপাশি অভিযানে ১ লাখ ৩৩ হাজার ৮৭৫ টাকা, ১টি নাম্বারিং করা রেকসিনের ফর্দি, ওয়ান থ্রি নাম্বারিং করা একটি কাঠের বোর্ড, ২টি স্টিলের গালা বক্স, ১৪টি কাটার পিন, ছোট স্টিলের ট্রাংক একটি, ৬টি মোমবাতি, গোলাপ জল ১০টি, সার্কাসের কুপন বহি ৩টি, দিয়াসলাই বাক্স ১২টি, বেনসন সিগারেট ২ প্যাকেট, গোল্ডলিফ সিগারেট ২ প্যাকেট, স্থানীয় একটি পত্রিকার প্রেস লেখা কার্ড একটি, বাঁশের তৈরি বোর্ড স্ট্যান্ড একটি, স্টিলের স্কেল ১টি, দেনা-পাওনা হিসেবের খাতা ৩২ পাতা, রেইন কোট ১টি, ১টি জেনারেটর মেশিন, আটকদের ব্যবহৃত তিনটি মাইক্রোবাস, ২টি মাহিন্দ্র গাড়ি এবং বিভিন্ন কোম্পানির ১১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি জানান, আটক ১২ জন ছাড়াও ২১ জন এবং অজ্ঞাতনামা আরো ১০-১২ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে।

ওয়ান টেন নামক এ জুয়া খেলা খেলতে বিভিন্ন এলাকা থেকে আটকরা অংশগ্রহণ করত বলে জানান পুলিশের এ কর্মকর্তা। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, মফিজুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

এই বিভাগের সব খবর

শিরোনাম :