সারা বাংলাদেশে ঘুরতে চান রামানায়েকে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ২১:৪২

শ্রীলঙ্কা দলের সাবেক পেসার চম্পকা রামানায়েকেকে হাইপারফরম্যান্স দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতোমধ্যে তিনি বাংলাদেশে চলে এসেছেন। এর আগে ২০০৮-২০১০ সালে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন তিনি।

চম্পকা রামানায়েকে ভিন্ন কৌশল অবলম্বন করার কথা বলেছেন। তিনি শুধু মিরপুরে বসে তরুণ পেসারদের নিয়ে কাজ করতে চান না। বরং সারাদেশ থেকে প্রতিভাবান পেসারদের বের করে এনে তাদের গড়ে তুলতে চান।

চম্পকা রামানায়েকে বলেছেন, ‘কোচিং করানোটা একই থাকবে। কিন্তু কিছু তরুণ খেলোয়াড়দের নিয়ে কাজ করতে চাই যাদেরকে আগে দেখা যায়নি। আমি সারা বাংলাদেশে ঘোরার চিন্তা করছি। প্রতিভাবান তরুণদের খুঁজে বের করতে চাই’।

তিনি আরও বলেন, ‘আমার ভূমিকা হবে তাদের জাতীয় দলের জন্য গড়ে তোলা। গতবার কয়েক মাসের জন্য আমি একাডেমিতে কাজ শুরু করেছিলাম। কিন্তু এরপর আমাকে জাতীয় দলের দায়িত্ব দেয়া হয়েছিল। এবার আমি তরুণদের নিয়ে কাজ করতে যাচ্ছি’।

বোলারদের অ্যাকশনে পরিবর্তন আনার পক্ষপাতী না এই শ্রীলঙ্কান। তিনি বলেছেন, ‘এই পৃথিবীতে প্রত্যেকেই ভিন্ন। সুতরাং, আপনার তাদেরকে ভিন্নভাবেই দেখতে হবে। স্বাভাবিক দিকটাতে আপনার খুব বেশি পরিবর্তন আনা ঠিক না। এটাই আমার দর্শন’।

(ঢাকাটাইমস/১৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত