২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০১৭, ২৩:৩৬

সুশীল সমাজ ও গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপ শেষে ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলের সঙ্গে ইসির সংলাপ শুরুর পরিকল্পনা রয়েছে। আগামী ২৪, ২৮ ও ৩০ আগস্ট রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হবে বলে জানিয়েছেন ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ। তবে  প্রধান দুই রাজনৈতির দল আওয়ামী লীগ ও বিএনপিকে কবে সংলাপে ডাকা সে ব্যাপারে এখনো কিছু জানা জায়নি।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আইন সংস্কার, সীমানা পুনঃনির্ধারণসহ ঘোষিত রোডম্যাপ নিয়ে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে গত ৩১ জুলাই সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে সংলাপ করে ইসি। ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যমকর্মীদের সঙ্গে সংলাপে বসে ইসি।

ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ জানান, শেষের দিকে নিবন্ধিত দলগুলোকে আগে ডাকা হবে। সে অনুযায়ী আওয়ামী লীগ ও বিএনপি সঙ্গে শেষের দিকে সংলাপে বসবে ইসি।

হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের জানান,  আগামী ২৪ আগস্ট সকাল এগারটায় বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এবং বিকাল ৩ টায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট এবং  ২৮ আগস্ট সকাল এগারটায় বাংলাদেশ মুসলিমলীগ বিএমএল ও  বিকাল  ৩ টায় খেলাফত মজলিশ, ৩০ আগস্ট সকাল এগারটায় বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টি ও বিকাল ৩ টায় জাতীয় গণতাস্ত্রিক পার্টির সঙ্গে নির্বাচন কমিশন সংলাপে বসবে।

 (ঢাকাটাইমস/১৭আগস্ট/জেআর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত