৩০ লাখ টাকা আত্মসাৎ: ব্যাংক কর্মকর্তা বরখাস্ত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ১৪:৩৫

৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ময়মনসিংহের গফরগাঁওয়ে এক শিক্ষক দম্পতির দায়ের করা প্রতারণা মামলায় এক ব্যাংক কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। এর আগে তাকে গ্রেপ্তার করে কোতয়ালি মডেল থানা পুলিশ।

অভিযুক্ত আব্দুস সাত্তার বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের উপ-মহাব্যবস্থাপক পদে চাকরিরত ছিলেন। গত রবিবার তাকে বরখাস্ত করা হয়।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন, অভিযোগকারী ময়মনসিংহের গফরগাঁও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রহিমা খাতুন ও তার স্বামী একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন।

এর আগে গত রবিবার বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের মহাব্যাবস্থাপক কাজী এনায়েত হোসেন স্বাক্ষরিত বরখাস্তপত্রের কপি বুধবার বিকালে হাতে পান মামলার বাদী শিক্ষকা রহিমা খাতুন।  

শিক্ষক দম্পতির দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, প্রতারণার মাধ্যমে শিক্ষক দম্পতির বাংলাদেশ ব্যাংক ফাইন্যান্স কোম্পানির জামানত থেকে ৩০ লাখ টাকা আত্মসাত করেন ওই ব্যাংক কর্মকর্তা। এ ব্যাপারে আব্দুস সাত্তারসহ ছয়জনকে আসামি করে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করা হয়।

ওই মামলায় আদালতের জারি করা গ্রেপ্তারি পরোয়ানায় পুলিশ ব্যাংক কর্মকর্তা আব্দুস ছাত্তারকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত