নাটোরে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ১৫:১১

নাটোরের বড়াইগ্রামে নদীর পানিতে পড়ে নিখোঁজ হওয়ার সাত ঘণ্টা পর লিখন মণ্ডল নামে ৪র্থ শ্রেণির এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার পারগোপালপুর এলাকায় খলিশা ডাঙ্গা নদীর ওপরের বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় সে পানিতে পড়ে যায়। পরে দুপুর একটার দিকে সাঁকো থেকে প্রায় ৫০ গজ দূর থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।

মৃত লিখন মণ্ডল নগর ইউনিয়নের পারগোপালপুর গ্রামের জুয়েল মণ্ডলের ছেলে ও পারগোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সৈকত হাসান ও নাটোর ফায়ার সাভিসের টিম লিডার হারুনুর রশীদ জানান, সকাল ৬টার দিকে লিখন মণ্ডল বাড়ি থেকে বের হয়ে খলিশা ডাঙ্গা নদীর ওপরের বাঁশের সাঁকো পার হয়ে পারগোপালপুর বাজারে যাচ্ছিল। এ সময় সে পা পিছলে সাঁকো থেকে নদীতে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা নদীতে নেমে খোঁজাখুঁজি শুরু করে তার কোন সন্ধান পায় না। পরে সকাল ৮টার দিকে ঘটনাটি নাটোর ফায়ার সার্ভিসে জানালে নাটোর থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। উদ্ধার অভিযানের এক পর্যায়ে তারা রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। খবর পেয়ে রাজশাহী থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুপুর একটার দিকে লিখন মণ্ডলের মরদেহটি উদ্ধার করে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :