জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাবেক এমপি টিপু সুলতান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৭, ১৬:০৪ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ১৫:৪০

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও যশোর-৫ (মনিরামপুর) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট খান টিপু সুলতান। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে টিপু সুলতানের চাচাতো ভাই জুয়েল ঢাকাটাইমসকে জানান, ‘টিপু ভাই ঢাকা সেন্ট্রাল হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সেন্ট্রাল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।’

জুয়েল আরও জানান, প্রচণ্ড জ্বরের কারণে মঙ্গলবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বুধবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

টিপুর পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার যশোরস্থ নিজ বাসভবনে জ্বরে আক্রান্ত হন টিপু সুলতান। এ সময়ে ঘরের ডাইনিং রুমে অসতর্কবশত: পড়ে গিয়ে মাথায় আঘাত পান তিনি। পারিবারিক চিকিৎসক ডা. কামরুজ্জামানের পরামর্শে পরিবারের সদস্যরা মঙ্গলবার সকালে তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করেন। ওইদিন পরীক্ষা-নিরীক্ষায় তার মস্তিষ্কে রক্তক্ষণ ধরা পড়ে এবং সেখানেই দ্রুত অপারেশন করা হয়।

উল্লেখ্য, খান টিপু সুলতান যশোর-৫ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এছাড়া যশোর জেলা আওয়ামী লীগের সভাপতিসহ বৃহত্তর যশোর জেলা ছাত্রলীগের সভাপতি ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করেছেন।

ঢাকাটাইমস/১৮আগস্ট/এমএম/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :