বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান নাসিরের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ আগস্ট ২০১৭, ১৮:০০ | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ১৬:০৯
ফাইল ছবি

‘আমি আপনাদের অনুরোধ করব, আপনারা আর্থিকভাবে অথবা ত্রাণ সহায়তা দিয়ে অথবা যেভাবেই হোক, তাদের পাশে এসে দাঁড়ান। ত্রাণ বা টাকাপয়সা দিয়ে সাহায্য করতে না পারলেও আপনারা আল্লাহর কাছে দোয়া করবেন, তাদের এই কষ্টের জীবনের যেন অবসান ঘটে খুব তাড়াতাড়ি। তারা যেন আবারও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। আসুন, আমরা সবাই এগিয়ে আসি এবং বানভাসি মানুষকে সাহায্য করি।’ মন্তব্য নাসির হোসেনের।

এদিকে অস্ট্রেলিয়া সিরিজে ফেরার সম্ভাবনা রয়েছে নাসির হোসেনের। অনুশীলনের জন্য নাকি ১৭ জনের একটি তালিকা তৈরি করা হয়। একটি সূত্রে জানা গেছে, সেই তালিকায় জায়গা পেয়েছেন নাসির হোসেন। অবশ্য অবাক করার মত খবর, ১৭ জনের মধ্যে নেই বাংলাদেশ দলের দুই পরিচিত মুখ মুমিনুল হক ও মাহমুদুল্লাহ রিয়াদ। তবে কী দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা নাসির হোসেন এবার ফিরছেন। টেস্ট স্কোয়াডে কারা থাকছেন সে উত্তর মিলবে আজকের দিন পর ১৯ আগস্ট।

সবকিছু ঠিকঠাক থাকলে আজ রাতে বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

উল্লেখ্য, ২০১৫ সালে নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফর বাতিল করে অস্ট্রেলিয়া। যদিও সে সময় ওজি দলকে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা সুবিধার প্রতিশ্রুতি দেয় বিসিবি। তারপরও অস্ট্রেলীয় ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসেনি। সর্বশেষ ২০১১ সালে বাংলাদেশ সফর করে অস্ট্রেলিয়া। সেবার এফটিপিতে পূর্ণাঙ্গ সিরিজ থাকলেও শুধু তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরত যায় স্মিথরা।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :