কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে গণধর্ষণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ১৯:৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটেদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্থানীয় এক কলেজ শিক্ষার্থীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার বিকালে আলমাছ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার ভোলানাথপুর এলাকায় এ গণধর্ষণের  ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) সাজ্জাত রোমন জানান, স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী কলেজে আসা যাওয়ার পথে ও ভোলানাথপুর এলাকার নাজির হোসেনের ছেলে বখাটে কাউসার, নুরে আলম ও জুলহাস প্রায় সময়ই কুপ্রস্তাব দিত। পরে শিক্ষার্থী বিষয়টি তার বাবাকে জানায়। পরে বিষয়টি কাউছারের পরিবারকে জানানো হলে সে ক্ষিপ্ত হয়।

পরে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষার্থী কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে  দিলুর ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন, হিরন মিয়ার ছেলে আলমাছ ওই ছাত্রীকে জোর করে পূর্বাচল উপশহরের ৯নং সেক্টরের ২৭ নং রোড়ের ৪নং প্লটের একটি নির্জন স্থানে (জঙ্গলে) নিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে যায়।

স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেনন।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলমাছ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত