‘আ.লীগ বন্যার্তদের পাশে আছে, কেউ অনাহারে থাকবে না’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০১৭, ২২:১৬

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আওয়ামী লীগ সব সময় দুর্গতদের পাশে ছিল, পাশেই থাকবে। যতই বন্যা হোক একজন বাসভাসি মানুষ অনাহারে থাকবে না।

আজ শুক্রবার শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়নের চর-শিবালয়,আলোকদিয়া ও আরুয়া ইউনিয়নের বর্ন্যাতদের জন্য সরকারিভাবে বরাদ্দকৃত ২৭ মেট্রিকটন চাল পৃথকভাবে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দুর্জয় এসব কথা বলেন।

সাবেক ক্রীড়া ব্যক্তিত্ব ও সাংসদ দুর্জয় আরও বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ত্রাণ নিয়ে আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। বঙ্গবন্ধুর কন্যা আমাদের নিদেশ দিয়েছেন যতদিন বন্যা থাকবে ততদিন ত্রাণ নিয়ে আপনাদের পাশে আমাদের থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শিবালয় উপজেলার নির্বাহী কর্মকর্তা কামলা মোহাম্মদ রাশেদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ কুদ্দুস, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিকাশ সাহা, সাংগঠনিক সম্পাদক সুভাষ মজুমদার, তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিবালয় উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মনিরুল ইসলাম খান প্রমুখ।

এ সময় নাঈমুর রহমান দুর্জয় বলেন, আর কিছুদিন পর কুরবানির ঈদ। এই ঈদকে সামনে রেখে চর এলাকায় চোর ডাকাতের উৎপাত বেড়ে যায়। চরে বসবাস করা মানুষের বাড়িতে ডাকাতেরা হানা দিয়ে ঈদের জন্য পালন করা পশু লুটে নিয়ে যায়। ঈদকে সামনে রেখে চড়ে এমন ঘটনা যেন না ঘটে সেজন্য স্থানীয় পুলিশ প্রশাসনকে দিনরাত টহল দেওয়ার অনুরোধ করেছেন। পাশাপাশি চর-শিবালয় ও আলোকদিয়া চড়ে সার্বিক নিরাপত্তার জন্য একটি স্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হবে বলে চরবাসীদের আশ^স্ত করেন তিনি।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত