মির্জাপুরে চার দিন ধরে ঠিকাদার নিখোঁজ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ১২:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে নাজমূল ইসলাম নামে এক ঠিকাদার চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত বুধবার থেকে তিনি নিখোঁজ রয়েছেন। সেদিন থেকেই তার ব্যবহার করা মোবাইল ফোনও বন্ধ রয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

নাজমূল উপজেলার তরফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আবুল কাশেম সরকারের ছেলে। মির্জাপুর বাজারের আশকবর ভবনে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি। এ ব্যাপারে শুক্রবার পরিবারের পক্ষ থেকে মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ঠিকাদারের পরিবার জানায়, দীর্ঘদিন কোরিয়া প্রবাসী নাজমূল কয়েক বছর আগে দেশে এসে যৌথভাবে ঠিকাদার ও সরবরাহ ব্যবসার শুরু করেন। স্ত্রী ও ছেলে বাপ্পীকে নিয়ে পৌর সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আশকবর ভবনে বাসা ভাড়ায় বসবাস করতেন।

গত বুধবার বিকাল থেকে তার কোনো খোঁজ মিলছে না। সেদিন দুপুরে মির্জাপুর বাইপাস এলাকায় তাকে দেখা গেলেও বিকালের পর থেকে তার সন্ধান পাচ্ছে না পরিবার। এছাড়া নাজমূলের ব্যবহার করা দুটি মোবাইলও বন্ধ রয়েছে বলে জানিয়েছেন তার বাবা আবুল কাশেম সরকার। তবে নাজমূল নিখোঁজ হয়েছেন না তাকে অপহরণ করা হয়েছে সে বিষয়ে তিনি সঠিক করে কিছু বলতে পারেননি।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, নাজমূলের ব্যবহার করা মোবাইল ফোনের কললিস্ট চাওয়া হয়েছে। এছাড়া প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি জানান।

ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :