গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ১৩:৫৮

গ্রামীণফোনের বোর্ড আগামী ১ সেপ্টেম্বর থেকে কার্ল এরিক ব্রোতেনকে প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) পদে নিয়োগ অনুমোদন করেছে। তিনি দিলীপ পালের স্থলাভিষিক্ত হবেন। দিলীপ টেলিনর এর থাই মোবাইল অপারেটর ডিট্যাক এর সিএফও পদে যোগ দিচ্ছেন।

গ্রামীণফোন নিয়োগ পাবার আগে কার্ল এরিক ব্রোতেন টেলিনরের মালয়েশিয়ান মোবাইল অপারেটর ডিজি এর সিএফও ছিলেন। এর আগে তিনি টেলিনর পাকিস্তান এবং টেলিনর হাঙ্গেরির সিএফও ছিলেন। টেলিনর গ্রুপে ২০ বছরের বেশি অভিজ্ঞতাসম্পন্ন কার্ল টেলিনর নরওয়ে, টেলিনর বিজনেস সলিউশনস, রাশিয়াতে টেলিনরের মালিকানাধীন প্রতিষ্ঠানে উচ্চপদে নিযুক্ত ছিলেন।

নব নিযুক্ত সিএফও বলেন," ৬ কোটিরও বেশি মানুষকে টেলিযোগাযোগ এবং ডিজিটাল সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে আমি সম্মানিত বোধ করছি।

নরওয়ের অ্যাগডের ইউনিভার্সিটি কলেজ থেকে তিনি আন্তর্জাতিক ব্যবস্থাপনায় ব্যবসায় প্রশাসন ডিগ্রী অর্জন করেন। এছাড়াও গ্রামীণফোনের ফিনান্সিয়াল অ্যাকাউন্টিং অ্যান্ড রিপোর্টিং শাখার পরিচালক মুস্তাফা আলিম আওলাদকে কোম্পানির ডেপুটি সিএফও নিয়োগ দেয়া হয়েছে।

কার্ল এবং মুষ্তাফাকে নিজ নিজ পদে স্বাগত জানিয়ে গ্রামীণফোনের সিই্ও মাইকেল ফোলি বলেন, ‘আমি কার্লকে বাংলাদেশ এবং গ্রামীণফোন পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :