বরিশালে স্কুল কমিটির সভাপতি খুন

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ১৬:৪৮

বরিশালের উজিরপুরের সাতলা ইউনিয়নের শিবপুর নবীন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ধীরেন্দ্র নাথ রায় (৭০) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকাল সাড়ে ৩টায় পিরোজপুরের নাজিরপুর, গোপালগঞ্জের কোটালীপাড়া এবং উজিরপুরের সীমান্তবর্তী বীর ডুমুরিয়া সংলগ্ন দাসের খাল নদী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উজিরপুর থানার উপপরিদর্শক আমির হোসেন জানান, দাসের খাল নদী থেকে উলঙ্গ অবস্থায় ধীরেন্দ্র নাথ রায়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া না গেলেও তার পায়ে ছয়টি ইট বাঁধা ছিল। এছাড়া আমরা প্রাথমিকভাবে ধারণা করছি তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এদিকে ১৮ আগস্ট শুক্রবার দুপুরে ধীরেন্দ্র নাথের ছেলে দিলীপ রায় তার বাবার নিখোঁজের বিষয়ে উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের শিবপুর নবীন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ নিয়ে স্কুলের শিক্ষকদের একটি পক্ষ এবং স্থানীয় একটি পক্ষের সাথে ধীরেন্দ্র নাথ রায়ের দ্বন্দ্ব ছিল। এনিয়ে তাকে বেশ কয়েকবার হুমকি ধামকিও দেয়া হয়। এছাড়াও এ দ্বন্দ্ব নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরাও বেশ কয়েকবার শালিস বৈঠকও করেছেন। সর্বশেষ শুক্রবার সকাল ৬টায় ধীরেন্দ্র নাথের মেয়ে তার কক্ষে গিয়ে কক্ষের আসবাবপত্র এলোমেলো দেখতে পায় এবং তার বাবাকে সেখানে খুঁজে পাওয়া না গেলে মেয়ের ডাক চিৎকারে স্থানীয়রা জড়ো হলে খোঁজাখুজির একপর্যায়ে ধীরেন্দ্র নাথের বাসার পার্শ্ববর্তী নালায় তার পরিহিত লুঙ্গি দেখতে পাওয়া যায়। পরে তার ছেলে দিলীপ রায় উজিরপুর থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

উজিরপুর থানার উপপরিদর্শক আমির হোসেন জানান, ধীরেন্দ্র নাথ রায়ের ছেলে দিলীপ রায়ের দায়ের করা সাধারণ ডায়েরিই অপহরণ ও হত্যা মামলা হিসেবে নেয়া হয়েছে। এছাড়া মৃতদেহটি উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/টিটি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :