অপহরণের তিন দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ২১:৫০

কুষ্টিয়ায় অপহরণের তিন দিন পর কলেজছাত্র সাগর সাহার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ৮টার দিকে সদর উপজেলার শিবপুর উচ্চ বিদ্যালয়ের পেছনে একটি বাড়ির পরিত্যাক্ত টয়লেট থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) নুর-ই আলম সিদ্দিকী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয়রা বিকালে শিবপুর উচ্চ বিদ্যালয়ের পেছনের বাঁশ বাগানের পরিত্যক্ত একটি টয়লেটের ভেতর এক তরুনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গত বুধবার সদর উপজেলার লক্ষ্মীপুর থেকে অপহৃত কলেজছাত্র সাগর সাহার পরিবারকে খবর দেয়। পরে অপহৃতের পরিবার লাশটি সাগরের বলে শনাক্ত করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) নুর ই আলম সিদ্দিকী জানান, লাশটি অপহৃত সাগরের তা পরিবার নিশ্চিত করেছেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে- শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় বাজার করার জন্য সাইকেল নিয়ে পাশের হরিনারায়ণপুর বাজারে যান সাগর। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে রাতে একটি মোবাইল ফোন থেকে ফোন করে বাবা প্রদীপ সাহাকে জানানো হয় তার ছেলেকে অপহরণ করা হয়েছে। ছেলেকে অক্ষত অবস্থায় ফিরে পেতে চাইলে ৫০ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে বলেও ফোনে জানান ওই অজ্ঞাত ব্যাক্তি। পরে বৃহস্পতিবার ফোন করে মুক্তিপণের পরিমাণ কমিয়ে ৩০ লাখ টাকা চায় দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১২টার মধ্যে এ টাকা না দিলে সাগরকে মেরে লাশ গুম করে ফেলা হবেও বলেও ফোনে হুমকি দেয়া হয়। এ ঘটনায় প্রদীপ সাহা ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি অপহরণ মামলা করেছেন।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত