টক শো’র সম্মানীটা বন্যার্তদের দিয়ে দিন

আশরাফুল আলম খোকন
| আপডেট : ১৯ আগস্ট ২০১৭, ২৩:০১ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ২২:৫৫

প্রতিদিন টিভি চ্যানেলগুলোতে অসংখ্য টক শো অনুষ্ঠিত হয়। প্রতিদিন টক শো হয় এইরকম টিভি চ্যানেল আছে ২০টির মতো। গড়ে যদি প্রতিদিন দুটি করে টক শো হয়, তাহলে দৈনিক ৪০টি টক শো। একটি টক শোতে যদি গড়ে তিনজন করে আলোচক থাকেন তাহলে ১২০ জন আলোচক হয়। আলোচনার জন্য একজনকে যদি গড়ে দুই হাজার টাকা করে সম্মানী দেয়া হয় তাহলে হবে দুই লাখ ৪০ হাজার টাকা। আগামী এক মাসে হবে এক কোটি টাকার কাছাকাছি।

এখন যারা নিয়মিত টক শোতে অংশ নিচ্ছেন, সেখানে নিয়মিত আলোচনার বিষয় যাচ্ছে ‘ভয়াবহ বন্যার প্রকোপ’। প্রতিদিন বানভাসি মানুষের দুঃখ কষ্ট নিয়ে আলোচনা হচ্ছে। সমস্যা প্রতিকার নিয়ে আলোচনা হচ্ছে। আমরা যারা আলোচনায় অংশ নিই তারাই যদি প্রতিকার বাতলে দেয়ার পাশাপাশি টক শোতে নিজে যে সম্মানিটা পাচ্ছি সেটা যদি আগামী এক মাস দান করেই সহায়তার হাতটা বাড়িয়ে দিই তাহলে বানভাসি মানুষগুলো উপকৃত হয়।

আসুন আজ থেকেই শুরু করি। সম্মানীটা টিভি চ্যানেলের অফিসেই রেখে আসুন। টিভি চ্যানেলগুলো তাদের সংগঠন দিয়ে বন্যার্তদের কাছে পাঠিয়ে দিতে পারেন।

রাত ১২টায় আমার নিজের একটি টক শো আছে ‘নিউজ ২৪’-এ। আমার সম্মানীটা আমি রেখে আসবো। আমার বিশ্বাস টক শো থেকে প্রাপ্ত সম্মানী দিয়ে কেউ জীবিকা নির্বাহ করেন না।

লেখক: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব

সংবাদটি শেয়ার করুন

মতামত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত