বরিশালে ছাত্রদল নেতার ওপর হামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ আগস্ট ২০১৭, ২৩:৫৯ | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৭, ২৩:৫২

বরিশালে নগরীতে যুবদলের কর্মীসভায় নগরীর ১৯নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদল নেতা এনামুল হাসান তসলিমের ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ ছাত্রদলের নেতাকর্মীরা। এতে ছাত্রদল নেতা তসলিম গুরুত্বর আহত হয়েছেন। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার নগরীর অশ্বিনী কুমার হলের সম্মুখে সদর রোডে এই সংঘাত হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে বাবুগঞ্জ উপজেলা যুবদলের কর্মীসভা চলাকালে মহানগর ছাত্রদল আহ্বায়ক খন্দকার আবুল হাসান লিমন সেখানে প্রবেশ করছিলেন। ওই সময় তাকে প্রবেশে বাধা দেন সরকারি ব্রজমোহন কলেজ ও মহানগর ছাত্রদল নেতা রুবেল ওরফে চশমা রুবেল। এ নিয়ে তসলিম এবং রুবেলের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তসলিমের ওপর লাঠিসোটা এবং চেইন দিয়ে হামলা চালায় রুবেল বাহিনী। ওই সময় হামলায় তসলিমের মাথা ফেটে রক্তক্ষরণ হলে তাকে উদ্ধার করে শেবাচিমে নিয়ে যাওয়া হয়। 

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। কিন্তু এই ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক সত্যরঞ্জন খাসকেল। 

(ঢাকাটাইমস/১৯আগস্ট/টিটি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত