ভোলায় সরকারি চালসহ দোকান সিলগালা, আটক ২

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০১৭, ০৮:২২ | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ০৮:১৯

ভোলা শহরের খালপাড় রোড এলাকার মেসার্স ইসলাম ব্রাদার্স থেকে প্রায় ৮১টন (দুই হাজার সাতশ বস্তা) খাদ্য অধিদপ্তরর সরকারি চালসহ দুই জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় মেসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা ও একটি ট্রাক জব্দ করা হয়।

শনিবার রাতে এ জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিনের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মোজাহিদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাতে জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিনর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শহরের খালপাড় এর মেসার্স ইসলাম ব্রাদার্স-এ অভিযান চালায়। এসময় ওই দোকান থেকে প্রায় ৮১ মেট্রিক টন খাদ্য অধিপ্তরের সরকারি চালসহ দোকানটি সিলগালা করে দেন। ভ্রাম্যমাণ আদালত দোকানের ম্যানেজার শংকর ও ট্রাকের ড্রাইভার জামালকে আটক করে।

ভোলা সদর উপজলার নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মোজাহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা প্রশাসকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত খাদ্য অধিদপ্তরের সরকারি চালসহ দুইজনকে আটক ও মেসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা করা হয়। তিনি আরও বলেন, সরকারি ওই চাল চরফ্যাশনের শশীভূষন খাদ্য গুদাম থেকে আনা হয়েছে। এই ঘটনায় জেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ইউএনও।

মেসার্স ইসলাম ব্রাদার্স এর ম্যানেজার শংকর বলেন, আমরা বৈধ কাগজপত্রের ভিত্তিতে চরফ্যাশনের শশীভূষন খাদ্য গুদাম থেকে এ চাল কিনেছি।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :