রাতের রাস্তায় ছদ্মবেশে কিরণ বেদী

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ০৯:২২

ইসলামের দ্বিতীয় খলিফা হযরত ওমর রাতের রাস্তায় ছদ্মবেশে বেরিয়ে প্রজাদের দুঃখ-দুর্দশা দেখতেন। অনেক রাজাবাদশারাও ঘোড়ার পিঠে চেপে ছদ্মবেশে নগর পরিদর্শনে বেরোতেন। তবে যুগ বদলেছে, তাই বদলেছে যানও। ঘোড়ার বদলে তাই দুইচাকার স্কুটারের পিছনে চেপেই রাতের শহর পরিদর্শন বেরিয়েছিলেন রাজ্যপাল কিরণ বেদী। লাল শালে ঢাকা মুখ, নেই কোনও অস্ত্রধারী নিরাপত্তারক্ষীও কিরণ বেদীর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

সাধারণের জন্য কতটা নিরাপদ রাতের পুদুচেরি, বিশেষ করে নারীদের জন্য, সেটি দেখতেই বেরিয়ে পড়েন কিরণ। কোনও প্রশাসনিক রিপোর্ট বা কারো কথার তোয়াক্কা না করে শুক্রবার গভীর রাতে শহরের আনাচকানাচ নিজেই ঘুরে দেখলেন কিরণ বেদী।

রাতের রাস্তায় স্কুটারে করে ঘুরে ঘুরে নিজেই তদারকি করার পরে হোয়াটসঅ্যাপে কিরণ বার্তা দিলেন, গভীর রাতেও নারীদের জন্যও যথেষ্ট সুরক্ষিত পুদুচেরি। তবে তাতেই থামতে চান না তিনি। রাতের শহর ঘুরে তেমন কোনও সমস্যা চোখে না পড়লেও নিরাপত্তা আরও কঠোর ব্যবস্থা চান কিরণ। নারীরা যাতে রাতবিরেতে নিজেদের আরও একটু সুরক্ষিত মনে করতে পারেন, তার জন্য পুলিশকে বেশ কিছু পদক্ষেপ করারও নির্দেশ দেন। টুইট করেও একই কথা জানিয়েছেন কিরণ।

(ঢাকাটাইমস/২০আগস্ট/জেএস)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :