সালমান-ঐশ্বরিয়াই থাকতেন ‘পদ্মাবতী’তে যদি...

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ১২:২৪

ঐশ্বরিয়ার দেয়া শর্ত মানলে আবারও ‘সাবেক প্রেমিকা’র সঙ্গে রূপালী পর্দায় দেখা যেত বলিউডের হার্টথ্রব সালমান খানকে। মুক্তি প্রতিক্ষীত ‘পদ্মাবতী’ ছবিতে প্রাথমিক অবস্থায় আলোচিত এ জুটিকেই প্রথম পছন্দ ছিল পরিচালক সঞ্জয় লীলা বানসালির। সেই মতো দুজনের কাছে প্রস্তাবও পাঠানো হয়েছিল।

ঐতিহাসিক ঘটনার ওপরে নির্মিতব্য ছবিটির জন্য প্রস্তাব পেয়ে চট করে রাজিও হয়ে যান বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া। কিন্তু ‘সাবেক প্রেমিক’ সালমানের সঙ্গে অভিনয়ের জন্য জুড়ে দেন শর্ত। সেই শর্তই মন ভাঙে ভক্ত অনুরাগী সহ পরিচালক সঞ্জয়েরও।

ঐশ্বরিয়ার শর্ত ছিল ছবিতে সালমানকে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে হবে। অর্থাৎ, একটি দৃশ্যেও সালমানের সঙ্গে মুখোমুখি হবেন না তিনি। যার কারণে প্রাথমিক অবস্থায় রাজি থাকলেও ‘সাবেক প্রেমিকা’র এমন অদ্ভূত শর্ত মানতে পারেননি সালমান। শেষ পর্যন্ত তাই না বলে দেন সল্লু ভাই।

সালমান-ঐশ্বরিয়াকে না পেয়ে ‘রামলীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবির সাফল্যে অনুপ্রাণিত হয়ে ‘পদ্মাবতী’র মতো ঐতিহাসিক ছবির মূল চরিত্রে অভিনয়ের জন্য রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের দিকে ঝোঁকেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। ছবিতে রণবীর-দীপিকার পাশাপাশি আরও অভিনয় করছেন বলিউডের আরেক হার্টথ্রব শহিদ কাপুর।

এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল বাজেটের ছবি ‘পদ্মাবতী’। যদিও শুটিং শুরুর সময় থেকেই একাধিক কারণে সমালোচিত হয়েছে ছবিটি। ইতিহাস বিকৃত করা হয়েছে- এমন অভিযোগে বোমা হামলার মত ঘটনাও ঘটে ‘পদ্মাবতী’র শুটিং সেটে। যার কারণে বেশ কিছুদিন বন্ধ থাকে ছবির শুটিং। তবে যাই ঘটুক, সব বাধা পেরিয়ে শিগগিরই মুক্তি পাবে বহুল আলোচিত এ ছবিটি। এমন প্রত্যাশাই করছেন পরিচালক সহ ছবির সাথে সম্পৃক্ত সকলেই।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :