শাহরুখকে হারিয়ে দিলেন অর্জুন!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০১৭, ১৩:১০ | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ১৩:০৬

অনেক বছর ধরেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করছেন তিন খান শাহরুখ, সালমান ও আমির। একটা সময় ধারণা ছিল, খানদের ছবি মুক্তি পেলে অন্য কোনো হিরোর ছবি পাত্তা পায় না হলে। কিন্তু দিনে দিনে সেই ধারণার মনে হয় অবসান হচ্ছে। তাইতো, এই সময়ের জনপ্রিয় তারকা অর্জুন কাপুরের কাছে হারতে হল বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

সম্প্রতি মুক্তি পায় অর্জুন কাপুর অভিনীত ছবি ‘মুবারাকান’। ঠিক তার পরের সপ্তাহেই শাহরুখ খান মুক্তি দেন তার নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’। ধারণা করা হচ্ছিল শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’ মুক্তি পেলে দর্শকশূণ্যতায় ভুগবে অর্জুনের ‘মুবারাকান’। কিন্তু হয়েছে ঠিক এর উল্টোটা। মুক্তির প্রথম সপ্তাহেই মুখ থুবড়ে পড়েছে শাহরুখ-আনুশকার ‘জব হ্যারি মেট সেজল’। অন্যদিকে, রমরমিয়ে চলছে অর্জুনের ‘মুবারাকান’। সেই হিসেবে তরুণ অর্জুনের কাছে হার মানতেই হল ‘বুড়ো’ শাহরুখকে।

বর্তমানে তিনটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন অর্জুন কাপুর। ডাক্কু সুলতানার বায়োপিকে অভিনয় করবেন তিনি- যা এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে ‘সন্দীপ অর পিঙ্কি’ ও ‘ফেরার ও নমস্তে কানাডা’ শিরোনামে আরও দুটি ছবি রয়েছে অর্জুনের হাতে। দুটি ছবিই মুক্তি পাবে ২০১৮ সালে।

এর আগে ফ্লপ হয় বলিউডের ভাইজান সালমান খানের নতুন ছবি ‘টিউবলাইট’। ব্যাপক ক্ষতির মুখে পড়ে চীন-ভারত যুদ্ধের ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবিটি। যার জন্য মোটা অংকের টাকা ক্ষতিপূরণও দিতে হয় ভাইজানকে। বন্ধুর পথে হাটলে হয়তো সেই ক্ষতিপূরণ এবার দিতে হতে পারে শাহরুখ খানকেও।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :