তিন কোম্পানির দুই কোটি শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ১৯:১০

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে তিনটি কোম্পানি তাদের লভ্যাংশের নির্দিষ্ট অংশ প্রায় দুই কোটি এক হাজার টাকা জমা দিয়েছে।

রবিবার বাংলাদেশ সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হকের হাতে লাফার্জ, গ্ল্যাক্সো স্মিথ ক্লাইন-জিএসকে এবং সিনজেনটা বাংলাদেশ লি. এর প্রতিনিধিরা নিজ নিজ কোম্পানির লভ্যাংশের চেক হস্তান্তর করেন।

লাফার্জ হোলসিম বাংলাদেশ লি. এর ব্যবস্থাপনা পরিচালক আরিফ ভূইয়ার নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধিদল শ্রম প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে লাফার্জ সুরমা সিমেন্টের গত এক বছরের লভ্যাংশের নির্দিষ্ট অংশ এক কোটি ১৭ হাজার ৪৪২ টাকা এবং হোলসিম সিমেন্টের ২৯ লাখ ৬৭ হাজার ৭৭৩ টাকার চেক হস্তান্তর করেন।

গ্ল্যাক্সো স্মিথ ক্লাইন বাংলাদেশ লি. এর পরিচালক এইচআর নূর মোহাম্মদের নেতৃত্বে সাত সদস্যের প্রতিনিধি দল তাদের কোম্পানির পক্ষ থেকে ৪৪ লাখ ৫০ হাজার ২৯১ টাকার চেক হস্তান্তর করেন।

এছাড়া সিনজেনটা বাংলাদেশ লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ হাসানের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দল তাদের এক বছরের লভ্যাংশের নির্দিষ্ট অংশ ২৫ লাখ ৮২ হাজার ৪৭ টাকার চেক শ্রম প্রতিমন্ত্রীর হাতে হস্তান্তর করেন।

চেক প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ডা. এ,এম,এম আনিসুল আউয়াল, লাফার্জ হোলসিম বাংলাদেশ লি. এর মানব সম্পদ কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম, জিএম. এবিএম মামুন-অর-রশীদ, জিএসকে এর ফিন্যান্স ম্যানেজার সামছুল আলম, এইচ আর ম্যানেজার দেওয়ান তানভির আর চৌধুরী, সিনজেনটা বাংলাদেশ লি. এর হেড অব ফিন্যান্স মশিউর রহমান এবং এফপিপি ম্যানেজার শামীম আলম উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০আগস্ট/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :