মেধাবীদের ‍পুরস্কৃত করল সিলেট জেলা বেফাক

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ২০:১৫

কওমি মাদ্রাসার কেন্দ্রীয় পরীক্ষায় মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের পুরস্কার দিয়েছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া সিলেট। শনিবার জেলা পরিষদ মিলনায়তনে বর্ণাঢ্য এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেফাকের ৪০তম কেন্দ্রীয় পরীক্ষা এবং আল-হাইআতুল উলিয়ার পরীক্ষায় (দাওরায়ে হাদিস থেকে হিফজুল কোরআন) এ বছর সিলেটের ৬৬ জন ছাত্র সম্মিলিত মেধাতালিকায় স্থান পায়।

বেফাকের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ নসিহত করেন বেফাকের কেন্দ্রীয় সহ-সভাপতি আল্লামা আযহার আলী আনোয়ার শাহ, আল্লামা প্রিন্সিপাল হাবিবুর রহমান, আল্লামা মুফতী মুহাম্মদ ওয়াক্কাস ও বেফাকের ভারপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী।

সিলেট জেলা সাধারণ সম্পাদক মুফতী আবুল হাসান ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা সামিউর রহমান মুসার পরিচালনায় অনুষ্ঠানে আলোচনা করেন শাইখুল হাদিস মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা আহমদ আলী, মাওলানা আব্দুল খালিক, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা জাহিদ উদ্দীন, মুফতী জিল্লুর রহমান কাসেমী, মাওলানা নাইম উদ্দিন, মাওলানা আব্দুল হান্নান কাসেমী, মাওলানা আব্দুল কাদির, মুফতী আনোয়ার হুসাইন প্রমুখ৷

(ঢাকাটাইমস/২০আগস্ট/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :