আদালতে আসামি পক্ষের হামলায় আহত ৩

আঞ্চলিক (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ২১:২৭

ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতে বাদী পক্ষের ওপর আসামি পক্ষের হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় আহত হন তিন বিচার প্রার্থী। রবিবার দুপুর ৩টার দিকে সিনিয়র সহকারী জজ সদর আদালতে এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন- বিচারপ্রার্থী আজিম উদ্দিন, আ: রহিম ও দুলাল মিয়া। তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

ঘটনার সময় এজলাসে বিচারক এবিএম আশফাক উল হক, আইনজীবী, বাদী-বিবাদী ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এ ঘটনায় উপস্থিত সকলেই কিংকর্তব্য বির্মূঢ় হয়ে পড়েন। 

আদালতের বেঞ্চ সহকারী মো. নূরুন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

আহত আজিম উদ্দিনসহ অন্যরা জানান, কোর্ট চলাকালে জেলার ভাবখালীর ইউপি চেয়ারম্যান রমজান, তার সহযোগী মানিক, আশরাফুল, রাহাদ, সজীব, রবিন, তুহিনসহ ৭-৮ জনের একটি দল আমাদের ওপর হামলা করে জখম করেছে। 

ঘটনাস্থলে উপস্থিত আইনজীবী অ্যাড. গৌরাঙ্গ চন্দ্র দেবনাথ জানান, কোর্ট চলা  অবস্থায় এ হামলার ঘটনা ঘটে। এতে তিনজন আহতসহ একটি চেয়ার ও টেবিল ভাঙচুর করা হয়।

বাদী পক্ষের আইনজীবী অ্যাড. শাহীন বেগম জানান, সদর উপজেলার ভাবখালী ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণে জমিদাতাদের নামের স্বীকৃতি নিয়ে বিরোধের জের ধরে আদালতে দুটি মামলা চলমান আছে। এর মধ্যে একটি মামলায় ত্রুটিজনিত কারণে রবিবার বাদীরা আদালতে উপস্থিত হয়ে বিচারকের সামনে জবানবন্দিতে স্বাক্ষর করে ফেরার পথে তাদের ওপর এজলাসের ভেতরেই প্রকাশ্যে হামলা করে আসামি পালিয়ে যায়।  

তবে ভাবখালী ইউপি চেয়ারম্যান রমজান আলী বলেন, ঘটনার সময় আমি আদালতে উপস্থিত ছিলাম না। সকালে আদালতে গিয়ে আইনজীবীর সাথে কথা বলে আমি পরিষদে ফিরে আসি। 

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত