আটঘরিয়া থানাকে পাবনার ‘শ্রেষ্ঠ টিম’ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ২২:৪৩

পাবনা জেলার আটঘরিয়া থানাকে ‘শ্রেষ্ঠ টিম’ ঘোষণা করা হয়েছে।

রবিবার পাবনা পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায় টিম আটঘরিয়াকে পুরস্কৃত করা হয়েছে।

পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ও টিম আটঘরিয়ার হাতে এই স্বীকৃতি স্বরুপ ক্রেস্ট প্রদান করেন।

পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার, অতিরিক্তি পুলিশ সুপার (ডিএসবি) শামিমা মিলি, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক, সুজানগর সার্কেল রবিউল ইসলামসহ পাবনা জেলার ১১টি থানার ওসি এবং ফোর্স উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, পাবনা জেলার ১১টি থানার মধ্যে টিম আটঘরিয়া পরিচিতি পেয়েছে। তিনি বলেন, আজ পর্যন্ত এরকম পুরস্কার কাউকে দেয়া হয়নি। আর এই পরিচিতির কারণে আজ দৃষ্টান্ত স্থাপন করলো আটঘরিয়া থানা।
তিনি আরো বলেন, আটঘরিয়া থানার মত জেলার অন্যান্য থানা এমন দৃষ্টান্ত স্থাপন করবে এমনটিই আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আটঘরিয়া থানা শ্রেষ্ঠ ‘টিম আটঘরিয়া’ ঘোষণা হওয়ায় আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, এমন পুরস্কার ইতোপূর্বে কাউকে দেয়া হয়নি। সেজন্য আটঘরিয়া থানা পুলিশের দায়িত্ব আরো বেড়ে গেল।

তিনি বলেন, সন্ত্রাস, মাদকমুক্ত আটঘরিয়া গড়ার লক্ষে পুলিশ কাজ করছে। জনগণের আরো কাছে থেকে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

উল্লেখ্য, চলতি বছরের জুলাই মাসে পাবনা জেলার ১১টি থানার মধ্যে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত