বেগমগঞ্জে ছিনতাইকৃত আট লাখ টাকাসহ যুবক আটক

জেলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ২২:৪৭

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ছিনতাই করা ১০ লাখ টাকার মধ্যে আটলাখ টাকাসহ মো. ওলাল (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর একটার দিকে বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. ওলাল চৌমুহনী পৌরসভার ৯নং ওয়ার্ডের কবুতর ব্যাপারী বাড়ীর আব্দুল মন্নানের ছেলে। সে পেশায় সিএনজি চালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে চৌমুহনী বাজারের ব্যবসা প্রতিষ্ঠান নিয়তি এন্টারপ্রাইজ এর কর্মকর্তা সুজন পাল ১০লাখ টাকা নিয়ে ব্যাংকের দিকে যান। পথে সুজন ডাচ্ বাংলা ব্যাংকের সামনে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশা থেকে তিনজন ছিনতাইকারী সুজনের হাত থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ৮লাখ টাকা’সহ সিএনজি চালক ওলালকে আটক করে। কিন্তুর এর আগে অপর তিন ছিনতাইকারী পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওলাল ছিনতাইকারী দলের সদস্যা, তার কাছ থেকে ছিনতাইকৃত ৮লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের ও বাকি ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।
তিনি আরো জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত