ভান্ডারিয়ায় রড-সিমেন্ট নিয়ে ট্রলারডুবি, বাঁচলেন ছয় যাত্রী

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ আগস্ট ২০১৭, ২৩:২০ | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ২৩:১১
পোনা নদীতে ডুবে যাওয়া ট্রলার দেখতে মানুষের ভিড়।

পিরোজপুরের ভান্ডারিয়া বন্দর সংলগ্ন পোনা নদীতে এএল রিয়াজ নামের একটি ট্রলার মালামালসহ ছয়জন যাত্রী নিয়ে ডুবে গেছে। এতে প্রায় পাঁচ লাখ টাকার মালামাল নষ্ট হলেও ট্রলারটিতে থাকা ছয় যাত্রী প্রাণ রক্ষা পেয়েছেন।

আজ রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ভান্ডারিয়া বন্দর থেকে চাল, সিমেন্ট ও রডসহ বিভিন্ন মালামাল বোঝাই করে মঠবাড়িয়া উপজেলার ভগিরথপুর বাজারের উদ্দেশ্যে ট্রলারটি ৬ জন যাত্রী নিয়ে ঘাট থেকে ছেড়ে যায়। কিছুদূরে গিয়ে আবার কয়েক জন যাত্রী উঠানোর জন্য তীরে ভিড়ানোর চেষ্টা করলে জোয়ারের অতিরিক্ত চাপে ট্রলারটি ডুবে যায়।

ট্রলার ডুবিতে বিভিন্ন ব্যবসায়ীর প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করছেন। তবে কোনো যাত্রী হতাহত হয়নি।

ট্রলারটির যাত্রী আব্দুস ছালাম মোল্লা (৫৫) ও শিল্পী রাণী (৩০) জানিয়েছেন, ট্রলারটি ডুবতে পারে এমন ধারণা করার সাথে সাথেই ডুবে যাওয়ার আগেই আমরাসহ অন্য যাত্রীরা তীরে উঠতে সক্ষম হই। ট্রলারের মালিক রিয়াজ ও চালক সরোয়ার পলাতক রয়েছেন। ট্রলার ডুবির খবর পেয়ে ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারের জন্য বরিশাল থেকে ডুবুরি দলকে খবর দেয়।

ভান্ডারিয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ট্রলারটি ডুবে যাওয়ায় মালামালের ক্ষতি হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। আজ রাতে ট্রলারটি উদ্ধারের জন্য চেষ্টা চলছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :