এবার রাজনীতিতে নামাতে রজনীভক্তদের সমাবেশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ০৮:৩৩

বলিউড আর তামিল ছবিতে বহুবার ত্রাণকর্তার ভূমিকায় হাজির হয়েছেন ডেশিং হিরো রজনীকান্ত। এবার বাস্তবে তামিলনাড়ু রাজ্যকে উদ্ধার করতে তার দ্বারস্থ হয়েছে এই তামিল সুপারস্টারের ভক্তরা। তারা চান তিনি রাজনীতিতে নামুন। আর এ জন্য বিশাল সমাবেশে মিলিত হয়েছে তারা। আজ ত্রিশূরে এই সভা ঘিরে হাজার হাজার সমর্থকদের জমায়েত থেকে একটাই আর্জি— তামিলনাড়ুর দুর্দিনে হাল ধরুন থালাইভা (নেতা) রজনীকান্ত।

ভারতীয গণমাধ্যমের খবর, নিজ রাজ্যে বিপুলভাবে জনপ্রিয় এই তারকা অভিনেতা মাস তিনেক আগে বলেছিলেন, ‘ঈশ্বরের যদি ইচ্ছে হয়, কালকেই রাজনীতিতে আসব।’ কিন্তু তিন মাস কেটে গেছে, রাজনীতিতে আসেননি তিনি। তার সেই আশা সামনে রেখে রাজ্যবাসীর জল্পনা ডালপালা মেলেছিল বিরাটভাবে। তিনি ঈশ্বরের নাম নিয়ে রাজনীতির মঞ্চে পৌঁছে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন যে। এত দিনেও ‘কাবিলা’ রাজনীতিতে নাম না লেখানো্য় ভক্তরাই নেমে গেছেন মাঠে। রাজ্যে আজ ব্যাপক সাড়া ফেলেছে রজনী-ভক্তদের জনসভা। আয়োজকরা এই সুপারস্টারকে তুলনা করছেন তামিল ছায়াছবির কিংবদন্তি এম জি রামচন্দ্রনের সঙ্গে। নাম আসছে জয়ললিতারও।

সভার আয়োজক গান্ধীয়া মাক্কাল আয়াক্কমের (গান্ধীবাদী জন আন্দোলন) নেতা তামিলাড়ুভি মনিয়ম বলেন, এমজিআর কিংবা জয়ললিতা যেভাবে তামিল রাজনীতিকে নিয়ন্ত্রণ করেছেন, এখন রজনীকান্তেরও সময় হয়েছে সেভাবে রাজনীতির আলোর সামনে চলে আসার। গণমাধ্যমের খবর, তামিল রাজনীতি এখন সন্ধিক্ষণে পৌঁছেছে। এডিএমকের দুই শিবিরের মিলনের বিষয়টি গত শুক্রবারেই চূড়ান্ত হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে তা আটকে যায়।

তবে প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পনীরসেলভম জানান, মিলনের কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছে। খুব তাড়াতাড়ি ‘ভাল খবর’ মিলবে। এডিএমকে শিবিরের এই তৎপরতার মধ্যেই বিরোধী দল ডিএমকের কাছাকাছি এসেছেন আর এক সুপারস্টার কমল হাসান। আর নতুন সমীকরণের হাওয়া জোরালো করে দিতে আজ থেকেই সক্রিয় হয়েছেন রজনী-ভক্তরা। তাদের দাবি, বিজেপির সঙ্গে যাওয়া নয়, নতুন দল গড়ুন রজনীকান্ত। তাতেই মোড় ঘুরে যাবে তামিল রাজনীতির।

(ঢাকাটাইমস/২১আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত