এক কোটির রেকর্ড জেমস-বাপ্পার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ০৮:৩৫

শিল্পী জেমস ও সংগীতকার বাপ্পার একটি গান মাত্র চার মাসে এক কোটি দর্শক পেয়েছে ইউটিউবে। এত অল্প সময়ে বাংলাদেশি কোনো ছবির গানের এক কোটি দর্শক পাওয়া এটাই প্রথম। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবির ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটি গতকাল রবিবার সন্ধ্যায় এক কোটির মাইলফলক ছোঁয়।

গত ৭ এপ্রিল ঢাকাসহ বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পাওয়া ওই ছবিতে জেমসের ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটি এখন ইউটিউবে সুপারডুপার হিট। জেমসের গাওয়া অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। ইউটিউবেও বেশ সাড়া ফেলেছে তার অনেক গান। কিন্তু এবারই প্রথম তার কোনো গান ইউটিউবে এক কোটি দর্শক ছাড়িয়ে গেছে।

জেমসের পাশাপাশি গানটির সুরকার বাপ্পা মজুমদারেরও ইউটিউবে এটি রেকর্ড। এই প্রথমবার বাপ্পার সুর করা কোনো গান এক কোটি দর্শক পেল অন্তর্জালে। প্রধান দুই চরিত্রে বাংলাদেশের শাকিব খান ও ভারতের পাওলি দাম অভিনীত ‘সত্তা’ ছবিটি বক্স অফিসেও সাফল্য পেয়েছে।

একই সঙ্গে ইউটিউবে ছবির গান নিয়ে মাতামাতিতে খুশি পরিচালক হাসিবুর রেজা কল্লোল। সংবাদমাধ্যমকে তিনি বলেন, “মাত্র চার মাসে আমরা এক কোটি ভিউয়ার্স পেয়েছি, যা ঢাকার সিনেমার ইতিহাসে প্রথম।” সোহানি হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ‘সত্তা’ ছবির সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। এতে গান গেয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, মিলা, কনা, সুমী শবনম ও বাপ্পা মজুমদার।

শাকিব খান অভিনীত ‘বসগিরি’ ছবির ‘দিল দিল’ গানটিও ইউটিউবে এক কোটি দর্শক পেয়েছিল। তবে চার মাসের বেশি সময় লাগে তার কোটির মাইলফলক ছুঁতে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত