জয়ে শুরু বার্সা-রিয়ালের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৭, ১১:১২ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ০৮:৩৬
ফাইল ছবি

লা-লিগার শুরুটা জয় দিয়েই লিখল স্পেনের জনপ্রিয় দুই ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ। নেইমার পিএসজিতে, চোটের জন্য নেই লুইস সুয়ারেজ এবং আন্দ্রেস ইনিয়েস্তা। তবুও হার মানেননি কাতালানরা। রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে ভালভার্দের ছাত্ররা।

অবশ্য লিওনেল মেসির তিনটি শট বেরসিক পোস্ট না ফেরালে ব্যবধানটাও আরও বড় হতে পারত। বার্সার হয়ে এদিন একটি করে গোল করেছেন আলিন টোসকা এবং সার্জিও রবার্তো।

এদিকে দারুণ থাকা রিয়াল মাদ্রিদ বড় জয় পেয়েছে। গ্যারেথ বেল-ইসকো-টনি ক্রুসদের নজরকাড়া নৈপুণ্যে দেপোর্তিভো লা করুনাকে ৩-০ গোলে পরাজিত করেছে জিনেদিন জিদানের দল। পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার কারণে দলে নেই ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়া স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার বিপক্ষে দুই গোল করা মার্কো আসেনসিও ছিলেন বিশ্রামে। তাতেও জয় পেতে খুব একটা কষ্ট করতে হয়নি বেলদের।

এই নিয়ে টানা ৬৯টি প্রতিযোগিতামূলক ম্যাচে গোল করলো রিয়াল। সবশেষ গত বছর এপ্রিলে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে গোল করতে ব্যর্থ হয়েছিল ইউরোপের সফলতম ক্লাবটি।

লা লিগার প্রথম ম্যাচে বার্সা-রিয়াল জিতলেও গোল ব্যবধানে এগিয়ে গেছে লস ব্লাঙ্কোসরা। ফলে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের একে রিয়াল আর বার্সা দুইয়ে। তিনে আছে রিয়াল সোসিয়েদাদ। যথাক্রমে চার ও পাঁচ নম্বর আসন অলংকৃত করেছে লেগানেস, ভালেন্সিয়া।

(ঢাকাটাইমস/২১ আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত