ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসী হত্যায় মামলা, আসামি ৩৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ০৮:৩৯

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্ট্রগ্রামে প্রতিপক্ষের হামলায় মালয়েশিয়া প্রবাসী নিহত হওয়ার দুই দিন পর অবশেষে সদর মডেল থানায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের মা হাবিবা বেগম। রবিবার মামলাটি গ্রহণ করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ।

মামলার অভিযোগপত্রে বলা হয়, সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউপি চেয়ারম্যান ও আওযামী লীগ নেতা এনামুল হক ওসমানের বংশের সঙ্গে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওমর বংশের লোকদের বিরোধ চলছিল। গত শুক্রবার রাত প্রায় সাড়ে ৭টায় দিকে ওমর বংশের মালয়েশিয়া প্রবাসী উবায়দুল্লাহ বাড়ি থেকে দক্ষিণপাড়ার মোডে চা খাওয়ার জন্য এলে ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমানসহ তার লোকজন তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে।

মামলায় ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমানকে প্রধান আসামি করে ৩৪ জনের বিরুদ্ধে নামীয় ও ২০/২৫ জনকে অজ্ঞাত আাসামি করে মামলাটি দায়ের করেন। মামলার বাদী মালয়েশিয়া প্রবাসী নিহত উবায়দুল্লাহ মা হাবিবা বেগম ছেলে হত্যার বিচার দাবি করেন।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, এই ঘটনায় এজাহারভুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :